1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সামাজিক যোগাযোগ মাধ্যমে দৈনিক একুশে সংবাদ পত্রিকার সম্মান ক্ষুন্ন করা থানায় জিডি।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৭০ জন দেখেছেন

ক্রাইস রিপোর্টার (চট্রগ্রাম):-জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার প্যাড ও সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি করে একটি অপরাধী চক্র অপপ্রচার এবং ভয়াবহ সাইবার ক্রাইম করে যাচ্ছে। একুশে সংবাদ পত্রিকার যেসব সাংবাদিক সত্য খবর তুলে ধরেন, মনোবল ভাঙার জন্য সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদকের স্বাক্ষর এবং পত্রিকার অফিসিয়াল প্যাড নকল করে তারা বহিষ্কারের অপপ্রচার চালাচ্ছে।

গত ১১ নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানায় একটি সাধারণ ডায়েরি হয়। সেখানে জানা যায়, দৈনিক একুশে সংবাদ পত্রিকার চট্টগ্রাম নিজস্ব প্রতিবেদক রিয়াজ উদ্দিনকে বহিষ্কারের অপপ্রচার চালায় এই অপরাধী চক্র। গুজব ও অপপ্রচারটি বিশ্বাসযোগ্য করতে একুশে সংবাদ পত্রিকার প্যাড এবং সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদকের স্বাক্ষর জাল করা হয়। এ বিষয়টি জানাজানির পর পত্রিকা অফিসের নির্দেশনা ও পরামর্শক্রমে থানায় জিডি করেন সাংবাদিক রিয়াজ উদ্দিন।

জিডি সূত্রে জানা যায়, চট্টগ্রাম নিজস্ব প্রতিবেদক হিসেবে দীর্ঘদিন সুনামের সহিত কাজ করে আসছেন সাংবাদিক মোঃ রিয়াজ উদ্দিন। কিন্তু গত ২ নভেম্বর হঠাৎ করে টিসিবি কর্মকর্তা হাবিবুর রহমানের মোবাইলে কে বা কারা ০১৭৩৪-৮৩৮৫১৯ নাম্বার থেকে একটি ভুয়া বহিষ্কারপত্র পাঠায়। তাতে সাংবাদিক রিয়াজ উদ্দিনকে বহিষ্কার সংক্রান্ত কথা উল্লেখ ছিল। কিন্তু পত্রিকার হেড অফিসে ফোন দিলে বিষয়টি গুজব/ভুয়া বলে প্রমাণিত হয়।

সাংবাদিক রিয়াজ উদ্দিন বলেন, আমি দীর্ঘদিন সুনামের সহিত দৈনিক একুশে সংবাদ পত্রিকায় কর্মরত রয়েছি। একটি অপরাধী চক্র আমার করা নিউজের কারণে হয়তোবা আমার ওপর ক্ষিপ্ত হলেও কোনো দিক থেকে না পেরে এই পন্থা অবলম্বন করে এই গুজবের ছড়িয়েছেন। আমি আইনের আশ্রয় গ্রহণ করেছি। আশা করি, অপরাধী চক্রটি দ্রুত ধরা পড়বে।

দৈনিক একুশে সংবাদের পক্ষ থেকে জানানো হয়, চট্টগ্রামের আমাদের পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক মোঃ রিয়াজ উদ্দিনকে বহিষ্কার করা হয়নি। এটি অপপ্রচার আমরা আরও কয়েক জায়গা থেকে এমন তথ্য পেয়েছি। এই কাজের সাথে কোনো একটি চক্র থাকতে পারে। এজন্য আমরা আমাদের প্রতিনিধিকে আইনের আশ্রয় নিতে বলেছি এবং সাংবাদিক রিয়াজ উদ্দিন ইপিজেড থানায় একটি সাধারণ ডায়েরি করেছে আমরা আশা করছি অতি দ্রুত অপরাধী চক্র আইনের আওতায় আসবে।

ইপিজেড থানা এস আই তারিকুল ইসলাম গণমাধ্যমকে জানায় আমি এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি পেয়েছি এ অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে এটি একটি অপরাধ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি

শেয়ার করুন

আরো দেখুন......